,

বাহুবলে ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে গাছ থেকে সুধির চন্দ্র দাস (৭২) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ২টায় উপজেলার সাতকাপন ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সম্পদপুর প্রকাশিত কালাখারৈল গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। সুধির চন্দ্র দাস ঐ গ্রামের মৃত দয়াল দাসের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের কালাখারুল সম্পদপুর গ্রামের মৃত দয়াল দাশের ছেলে সুধীর দাশ (৭২) গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। কিন্ত অনেক রাত হলেও সুধীর দাশ বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ (৬১) ও মেয়ে শিখা রাণী দাশ (২৫) সহ আশেপাশের মানুষ সুধীর দাশকে খোজাখুজি শুরু করেন। একপর্যায়ে গভীর রাতে বাড়ির কাঁঠাল গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। এসময় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ শোর-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিক বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানের নিদের্শে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই রূপকরের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সুধীর দাশের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে এস আই রূপকর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আলী আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুধীর দাশের লাশ উদ্ধার করা হয়েছে,  ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর