,

বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার

বাহুবল প্রতিনিধি : বাহুবলে রবিউল ইসলাম রবি (১৪) নামের এক ছেলে গত দুই মাস ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ রবিউল উপজেলার চক হাবিজপুর গ্রামের ফারুক মিয়ার পুত্র। নিখোঁজের পর থেকে তার সন্ধানে আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি শেষে প্রচার মাইকিং করানোর পরও খোজ না পেয়ে বাহুবল মডেল থানায় একটি নিখোঁজ জিডি করা হয়।
পুলিশ ও রবিউলের পরিবার সূত্রে জানা যায়, বিগত ৫ মে বিকাল ৪ ঘটিকার সময় রবিউল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার পরিবারের সদস্যরা তাদের আত্মীয় স্বজনের বারিঘর খোঁজাখুজি ও মাইকিং করে তার সন্ধান খোঁজেন। এতেও রবিউলের কোন সন্ধান না পাওয়ায় তার পিতা ফারুক মিয়া গত ১৪ জুন বাহুবল মডেল থানায় একটি জিডি (যাহার জিডি নং- ৬১৬) এন্ট্রি করেন। জিডি এন্ট্রি করার পর থেকে পুলিশ তার সন্ধানে নানামুখি প্রদক্ষেপ গ্রহণ করেও এখন পর্যন্ত রবিউলের সন্ধান বের করতে পারেনি।
বাহুবল মডেল থানার এসআই সমীরণ চন্দ্র দাস বলেন, রবিউল গত ২ মাসের অধিক সময় ধরে নিখোঁজ রয়েছে। প্রথম অবস্থায় তার সন্ধান বের করতে পরিবারের লোকজন চেষ্টা চালায়। পরে তারা ব্যর্থ হয়ে থানায় জিডি এন্ট্রি করেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। কোন হৃদয়বান ব্যক্তি যদি রবিউলের সন্ধান পান তাহলে বাহুবল মডেল থানার ডিউটি অফিসার (০১২৩০ ১১৮৮৬২) বা আমার (০১৯১২ ৪২৫৮১৮) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।


     এই বিভাগের আরো খবর