,

বাহুবলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আকিজ কোম্পানির নির্মাণ শ্রমিকের মৃত্যু

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে আকিজ কোম্পানিতে কাজ করতে গিয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে গতকাল শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার ডুবাঐ আকিজ গ্রুপের একটি নতুন কোম্পানিতে।
জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের ডুবাঐ আব্দাকামাল এলাকায় আকিজ গ্রুপের একটি নতুন কোম্পানিতে কিছুদিন যাবত পাইলিংয়ের কাজ চলছিলো। প্রায় ৫০ জন শ্রমিক কোম্পানির নিজস্ব জেনারেটরের মাধ্যমে এ পাইলিংয়ের কাজ করে আসছিলেন। গতকাল দুপুর থেকে মোঃ হেলাল মিয়া (৩৫) সিকান্দার মিয়া (২৫) সহ ৪ জন মিলে পাইলিংয়ের কাজ করছিলেন এমতাবস্থায় জেনারেটরের বিদ্যুতে ৪ জন লেগে যায়। এসময় সিকান্দার মিয়া সহ ৩ জন বেঁচে গেলেও হেলাল মিয়া বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে পড়লে অন্যান্য শ্রমিকরা হেলাল মিয়াকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ খাদিজা আক্তার প্রিংকি তাকে মৃত ঘোষণা করেন।
নিহত হেলাল মিয়া জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার থাকিমারি মন্ডল বাজার এলাকার মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে। খবর পেয়ে বাহুবল মডেল থানার এসআই ভজন দাসের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে হেলাল মিয়ার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর