,

নবীগঞ্জে সাংবাদিক এম. মুজিবের বাড়িতে হামলা :: ভাংচুর-লুটপাট

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলায় সাংবাদিক এম.মুজিবুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে দেশীয় অস্ত্রসহ ঘন্টাব্যাপী তান্ডব চালায় দুর্বৃত্তরা।
স্থানীয় সূত্রে জানা যায়- গত (৩১ আগস্ট) রাত ৮ টার দিকে নির্বাচনী প্রতিহিংসা ও গ্রাম্য বিরোধের জের ধরে দীঘলবাক ইউনিয়নের দাউদপুর এলাকায় দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি ও অত্র ওয়ার্ডের মেম্বার শাহ সুলতান আহমেদকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার ফখরুল ইসলাম জুয়েলের বাড়িতে গোপন মিটিং করে সংঘবদ্ধ দুর্বৃত্তরা হামলা চালায়। জুয়েলের ভাই জুনেদ মিয়াসহ ৫ জনকে আসামী করে শাহ সুলতান হামলার ঘটনার সংবাদ প্রকাশ ও প্রতিবাদ এবং মানববন্ধন করায় এ হামলার ঘটনা ঘটায়। সাংবাদিক শাহ সুলতানের উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মানববন্ধনে উপস্থিত হয়ে প্রতিবাদ জানান দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মুজিবুর রহমান।
এ ঘটনার জেরে গত সোমবার রাত ১০টা দীঘলবাক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার জুয়েল ইসলামের নেতৃত্বে গোপন বৈঠকে সিদ্ধান্ত নিয়ে জুয়েলসহ ১৫/২০ জনলোক সাংবাদিক মুজিবুর রহমানের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় ঘরের আসবাবপত্র ভাংচুর করা হয়।
সাংবাদিক মুজিবুর রহমান অভিযোগ করে বলেন আমি জরুরি কাজে সুনামগঞ্জে থাকায়, আমার অনুপস্থিতিতে সাবেক মেম্বার জুয়েলের নের্তৃত্বে আমার বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট করেছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ডালিম আহমেদ জানান খবর পেয়ে ঘটনার সাথে সাথে রাতেই পুলিশ যায়। দিনেও পুলিশ গিয়েছে এবং আমি নিজেও ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


     এই বিভাগের আরো খবর