,

জায়গায় দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে মিথ্যা মামলা দিয়ে নিরীহ পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে উজ্বল মেম্বারের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার : মৌরশী সম্পতি নিয়ে বিপাকে কাজল মিয়ার পরিবার হবিগঞ্জ সদর উপজেলার সুলতানসি গ্রামে জায়গা দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে বিভিন্নভাবে হুমকি ও মামল দিয়ে কাজল মিয়ার পরিবারকে হয়রানির অভিযোগ উঠছে। এতে করে চরম বিপাকে পড়েছে এই পরিবারের লোকজন। সূত্রে জানাযায়, হবিগঞ্জ সদর উপজেলার সুলতানসি মৌজার ৪৫৪.৪৫৫ ও ৪৫৬ এসএ দাগের ১ শত ৩ আমন রকম ভূমি কবরস্থান ও বসত বাড়ি জায়গার ওয়ারিশান সূত্রে মালিক মৃত আব্দুর রাজ্জাকের পুত্র কাজল মিয়া। আব্দুর রাজ্জাক জীবিত থাকাকালীন অবস্থায় ভোগ দখলে আছেন তার ছেলে কাজল মিয়ার পরিবার। এদিকে পিতার মৃত্যুর পর ওই জায়গা গুলো জোরপূর্বক দখল করতে চায় উল্লেখিত গ্রামের মৃত মকবুল হোসেন এর ছেলে আব্দুল মতিন ও যোদ্ধাপরাধী রাজাকার নবাব আলীর ছেলে ইউপি সদস্য উজ্বল মিয়া এবং তার লোকজন।
এমনই অভিযোগ করেছেন কাজল মিয়ার পরিবার। এতে করে মৌরশী সম্পতি বাঁচাতে নিরাপত্তাহীনতায় রয়েছে তার পরিবারের লোকজন। এ ঘটনায় হবিগঞ্জ সদর থানাসহ একধিক শালিস বৈঠক হলেও কাজের কাজ কোনো কিছুই হয়নি।
এ প্রতিনিধিকে কাজল মিয়া জানান, গ্রাম্য শালিস বিচারে কাজল মিয়া তার পিতার রেখে যাওয়া সম্পতির সকল কাগজপত্র দেখান। কিন্তু জায়গা গুলো তার নিজের বলে দাবী করলেও উজ্বল মিয়া কোনো কাগজপত্র দেখাতে পারেননি। বৈধ্য কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়ে বিভিন্ন ষড়যন্ত্র করে তার উপর মিথ্যা মামলা করা হচ্ছে বলে দাবী করেন তিনি।


     এই বিভাগের আরো খবর