,

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বাহুবলের আহমেদ ফায়সালের মৃত্যু!

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলের পরিচিত মুখ বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আহমেদ ফায়সাল (৩৪) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৌলভীবাজারে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন)। গতকাল রবিবার সন্ধ্যায় মৌলভীবাজার সদর এলাকায় ট্রাকে মালামাল লোড দেয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান তিনি।
জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের মহিষদুলং গ্রামের বিরাম উদ্দিন মিয়ার বড় ছেলে মোঃ আহমেদ ফায়সাল ব্যবসায়িক কাজে মৌলভীবাজার গিয়েছিল, সেখানে সন্ধ্যায় ট্রাকে মালামাল লোড দেয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারাত্মক আহত হয়। এসময় তার সাথে থাকা লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় ফায়সালকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফায়সালের মৃত্যুর সংবাদ পেয়ে স্থানীয় বাসিন্দা ও বন্ধু-বান্ধব সহ এলাকায় শোকের মাতম চলচে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আবেগপূর্ণ স্ট্যাটাস দিচ্ছেন।
আহমেদ ফায়সালের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়ায় পরিবার ও আত্মীয় স্বজনদের মাঝে শুরু হয়েছে কান্নার রোল। কেউই যেনো ফায়সালের মৃত্যুকে মেনে নিতে পারছেনা। স্থানীয়রা জানান, ফায়সাল খুব ভালো মনের মানুষ ছিল, মহান আল্লাহ পাক যেনো তাকে জান্নাতবাসী করেন। ফায়সালের মৃত্যুর বিষয়টি তার পরিবার থেকে নিশ্চিত করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর