,

প্রধানমন্ত্রী সামাজিক নিরাপত্তায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন -এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের কথা ভাবেন বলে, সামাজিক নিরাপত্তায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন। শীত আসার সাথে সাথেই সারাদেশে অস্বচ্ছলদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। আমরা সবসময়ই মেহনতি মানুষের পাশে থাকি। এতেই প্রমাণ হয় আওয়ামী লীগ জনবান্ধব এবং তৃণমূল মানুষের সরকার। গতকাল বৃহস্পতিবার বিকেলে রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, রেড ক্রিসেন্ট প্রতিবছরই ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ায়। সরকারের পাশাপাশি এভাবে সকলেই আন্তরিকভাবে অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়ানো উচিত। হবিগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয়ে রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি শফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, রেড ক্রিসেন্ট সদস্য শফিকুজ্জামান হিরাজ, এড. মোল্লা আবু নাইম মোহাম্মদ শিবলী খায়ের, সাবেক তথ্য কর্মকর্তা আবু সালেহ মোঃ শিবলী, সাবেক কাউন্সিলর মুকুল আচার্য্য প্রমুখ।
কয়েকজন নারী-পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, বর্তমান সরকার অস্বচ্ছল মানুষদের উন্নয়নের মূল ¯্রােতে নিয়ে আসতে কাজ করছে। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন এবং বিত্তবানদেরকে অস্বচ্ছল শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।
আয়োজকরা জানান, গত কয়েকদিনে হবিগঞ্জ শহরের অস্বচ্ছল ৩ শতাধিক মানুষ খুঁজে একটি একটি কার্ড প্রদান করা হয়। পরবর্তীতে সকলকে একত্রিত করে তাদেরকে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল প্রদান করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর