,

সবাই ঘরে থাকুন, সরকার কর্মহীনদের পাশে থাকবে, এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।
হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল শুক্রবার করোনা পরি¯ি’তে শহরের বিভিন্ন ¯’ানে অস্ব”ছল লোকদের মাঝে সরকারি সহায়তা বিতরণ এবং সচেতনতামূলক কর্মসূচিতে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীনদের পাশে থাকবেন ঘোষণা দিয়েছেন। সকল ¯’ানেই দফায় দফায় সরকারি সহায়তা পৌছে যা”েছ। হবিগঞ্জেও এর ব্যতিক্রম নয়। আবু জাহির বলেন, আমি ইতোমধ্যে মন্ত্রণালয়ে কথা বলেছি। হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের জন্য আরো বরাদ্দ আসবে। খাবারের অভাব হবে না ইনশাল্লাহ। সুতরাং সবাই ঘরে থাকুন, সরকার কর্মহীনদের পাশে থাকবে।
তিনি জেলার বিদেশফেরতদের এবং একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতের আহ্বান জানান।
ত্রাণ বিতরণকালে অন্যান্যের মাঝে হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, হবিগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বর্তমান সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, কাউন্সিলর গৌতম রায়, জুনায়েদ মিয়া, বিটিভির জেলা প্রতিনিধি মোঃ আলমগীর খান, সময় টিভির জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, যমুনা টিভির হবিগঞ্জ প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, জিটিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ নূর উদ্দিন, মোহনা টিভির জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়াসহ অন্যান্যরা উপ¯ি’ত ছিলেন।


     এই বিভাগের আরো খবর