,

সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট আক্রান্ত ১৩২২, সর্বোচ্ছ আক্রান্ত সিলেট জেলায়

সময় ডেস্ক :  সিলেট বিভাগে বেড়ে চলছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।  আজ শুক্রবার (৫ জুন) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন ৮৬ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া গেছে। এর মধ্যে সিলেটে ৫৮ ও সুনামগঞ্জে ২৮ জন। সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিলো আরো ৩ জনের প্রাণ। এই তিনজনই সিলেট জেলার। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯। এর মধ্যে শুধু সিলেট জেলায়ই ২৩, মৌলভীবাজারে ৪,, হবিগঞ্জে ১ ও সুনামগঞ্জে ১ জন।
গতকাল, ৪জুন (বৃহস্পতিবার) সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১৮৮ ও শাবিপ্রবির ল্যাবে আরও ১৮৮ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ওসমানীতে ৬০ ও শাবিতে ৩১ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে। তবে এর মধ্যে ৫ জনের পুণ:পরীক্ষায় করোনা শনাক্ত হয়। এ হিসেবে সিলেট বিভাগে নতুন শনাক্ত হলেন ৮৬ জন। যা এখন পর্যন্ত সিলেট বিভাগে ১দিনে সর্বোচ্চ আক্রান্ত। এর মধ্যে সিলেটের ৫৮ জন এবং সুনামগঞ্জের ২৮ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর দৈনিক প্রতিবেদন অনুযায়ী- গতকাল, বৃহস্পতিবার (৪ জুন) সকাল ৮টা পর্যন্ত  বিভাগে মোট আক্রান্তের সংখ্যা ১৩২২। এর মধ্যে সিলেট জেলায় ৭৩৭, সুনামগঞ্জে ২৪৭, হবিগঞ্জে ১৯৪ ও মৌলভীবাজার জেলায় ১৪৪ জন।
হাসপাতালে ভর্তি আছেন ১৫৫ জন করোনায় আক্রান্ত রোগী। এদেরর মধ্যে সিলেটে ৫৩, সুনামগঞ্জে ৭৫, হবিগঞ্জে ২২ ও মৌলভীবাজারে ৫ জন।
সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে আজ পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে বাড়ি ফিরেছেন ৩৫৪ জন।  এর মধ্যে হবিগঞ্জে ১১৭, সিলেটে ১০৭, সুনামগঞ্জে ৭৪ ও মৌলভীবাজারে ৫৬ জন।


     এই বিভাগের আরো খবর