,

বাহুবলে মডেল থানা পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার :: একজন গ্রেফতার

বাহুবল প্রতিনিধি : বাহুবল মডেল থানা পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার করা হয়েছে, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সহিদ আলী (২৭) নামে এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের পূর্ব রসুলপুর গ্রামের মৃত রিহান উদ্দিনের ছেলে মোঃ কমর উদ্দিন গত ১৫ আগস্ট রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে ঘুম থেকে উঠে দেখেন গোয়াল ঘরে গরুটি নেই। এসময় কমর উদ্দিন পাড়া প্রতিবেশিকে নিয়ে আশপাশের বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও তার চুরি হওয়া গরুর কোন সন্ধান না পেয়ে বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কমর উদ্দিনের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাহুবল মডেল থানার এস আই মোঃ জসীম উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার পূর্ব রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে মৃত আকবর আলীর ছেলে মোঃ সহিদ আলীর বসতঘর থেকে চোরাই গরুটি উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কুখ্যাত গরু চোর সহিদ আলী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ।
এ ঘটনায় গরুর মালিক কমর উদ্দিন বাদী হয়ে পূর্ব রসুলপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ সহিদ আলী (২৭) একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে মোঃ সোহেল মিয়া (৩২) ও আরজু মিয়ার ছেলে মুহিত মিয়া (২৫) এর বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন। ওই মামলায় সহিদ আলীকে পুলিশ গ্রেফতার করলেও বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছেন সোহেল মিয়া ও মুহিত মিয়া।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার এস আই জসিম উদ্দিন জানান, চুরির ঘটনায় গরুর মালিক কমর উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, মামলাটি অফিসার ইনচার্জ আমার নামে হাওলা করলে কমর উদ্দিনের মামলার পরিপ্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু চোরেরা জায়গা পরিবর্তন করায় কিছুটা বিলম্ব হলেও শনিবার দিবাগত ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে চোরাই গরুটি উদ্ধার ও ঘটনার সাথে জড়িত সহিদ আলীকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর