,

নবীগঞ্জের গোপলার বাজার কনকা ডিলারে চুরি

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার হাজী নুরুল হক মার্কেটের মেসার্স জাহাঙ্গীর এন্টার প্রাইজ এন্ড কনকা ইলেক্ট্রিক ডিলারে গত বৃহস্পতিবার দিবাগত (শুক্রবার) গভীর রাতে এক দুঃসাহসিক চুরির ঘটনা সংঘটিত হয়েছে। এসময় দোকানে রক্ষিত বিভিন্ন ব্যান্ডের ১১টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন এবং৩ লক্ষাধিক টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায় চুরের দল।
জানা যায়, মেসার্স জাহাঙ্গীর এন্টার প্রাইজ এন্ড কনকা ইলেক্ট্রিক ডিলারে উল্লিখিত সময়ে একদল চুর দোকানের পেছনের দেয়ালের ভেন্টিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করে দোকানে রক্ষিত ১১টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ১১টি এবং ড্রয়ারে রক্ষিত নগদ ৩ লক্ষাধিক টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়।
দোকানের ম্যানেজার জাবেদ আলী জানান, জুম্মার নামায শেষে তারা দোকানে প্রবেশ করেই দেখতে পান সবকিছু এলোমেলো ও ভেন্টিলেটর ভেঙ্গে দোকানে চুরি করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজে সেই দৃশ্য স্পষ্ট দেখা যায়, কখনো চোরের মুখে মাস্ক, কখনো মাস্ক ছাড়াও দেখা যায়, তবে সাদাকালো ভিডিও ফুটেজ হওয়ায় চোরকে সনাক্ত করা যাচ্ছে না। খবর পেয়ে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শামসুদ্দিন খানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন এবং চুরির ঘটনার রহস্য উদঘাটন করে এই চোর চক্রকে আইনের আওতায় আনতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানায় পুলিশ।


     এই বিভাগের আরো খবর