,

হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ি হাজ্বী তৈয়ব আলীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ি হাজ্বী তৈয়ব আলী (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টায় তিনি ইন্তেকাল করেন। নাতিরাবাদ এলাকার একজন বিশিষ্ট মুরুব্বি ও সজ্জন ব্যক্তি হিসেবে সুপরিচিত ছিলেন হাজ্বী তৈয়ব আলী। এছাড়াও চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ কমিটির সদস্য ও নাতিরাবাদ বসুন্ধরা সংসদের উপদেষ্টামণ্ডলীর সদস্য ছিলেন তিনি। গতকাল সোমবার তাঁর মৃত্যুর খবর জানাজানি হলে আত্মীয়স্বজন ও গুণগ্রাহীরা তাঁকে শেষবারের মত দেখতে নাতিরাবাদ এলাকায় মরহুমের বাসায় ভীড় জমান। মৃত্যুকালে তিনি ৫ মেয়ে, ১ ছেলে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে সোমবার এশার নামাজের পর চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ প্রাঙ্গণে হাজ্বী তৈয়ব আলীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব রইছ মিয়া, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীসহ অগণিত মুসল্লীগণ উপস্থিত ছিলেন। পরে নাতিরাবাদ এলাকার কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।
উল্লেখ্য, হাজ্বী তৈয়ব আলী চৌধুরী সাবেক পৌর কমিশনার ও সিপিবি জেলা শাখার সভাপতি হাবিবুর রহমানের বড় ভাই এবং ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জুনায়েদ মিয়ার চাচা।


     এই বিভাগের আরো খবর