,

লাখাইয়ে পুলিশের অভিযানে ৫ জুয়ারী সহ গ্রেপ্তার ৬

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ জুয়ারীসহ ৬ জন আসামী কে গ্রেপ্তার করেছে পুলিশ। লাখাই থানা সুত্রে জানা যায়, শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিওিতে লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়ার নির্দেশে এস আই সাদরুল হাসান খান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে পশ্চিম বুল্লা গ্রাম থেকে জুয়া খেলার তাস ও নগদ ১ হাজার ৪০ টাকা জব্দ করে আসামীদেকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামীরা হলেন বুল্লা ইউনিয়নের পশ্চিম বুল্লা গ্রামের খেলু মিয়ার ছেলে যাকারিয়া (৩৫) আওয়াল মিয়ার ছেলে যোবায়ের রহমান (২৮) মৃত তমিজ আলীর ছেলে আব্দুল বাছির (৩৫) হায়দর আলীর ছেলে শাহনুর মিয়া (৩২) মাজু মিয়ার ছেলে বাবু মিয়া (৩৪) কে আক্কাছ মিয়ার রান্না ঘর থেকে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামের বিলাত আলী নিজের সন্তান অবাধ্য ও উশৃংখল হওয়ায় পিতা নিজেই পুলিশ কে সংবাদ দিয়ে তার ছেলে জীবন মিয়া(২১) কে পুলিশের সোফর্দ করলে এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ আসামী জীবন মিয়াকে কাঃ বিঃ ১৫১ ধারায় গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃত আসামীদের কে শনিবার (৩১ ডিসেম্বর) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে। আসামী গ্রেপ্তারে বিষয়টি লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর