,

লাখাইয়ে অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ছাই :: ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

লাখাই প্রতিনিধি : লাখাইয়ে অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ছাই। এ ঘটনায় ক্ষয়ক্ষতি প্রায় ২ লক্ষাধিক টাকা। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (১লা জানুয়ারি) বিকলা ৪ টায়। সরজমিনে গিয়ে জানা যায় লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের ভাদিকারা গ্রামের ৭ নং ওয়ার্ডে জফাহাঠির আঃ ছালামের ছেলে সুরে রহমানের বসত ঘরে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।
প্রত্যক্ষদর্শী সূত্র আরো জানায়, বৈদ্যুতিক শট সার্কিট থেকে বিকাল ৪টা আগুনের সুত্রপাত ঘটলে পাড়া প্রতিবেশীর লোকজন ঘটনা স্হলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। হবিগঞ্জ জেলার ফায়ার সার্ভিসের টিম আসার আগেই আগুন নিয়ন্ত্রনে আনে সাধারন জনতা। এ ঘটনায় ৯৯৯ নং কলের মাধ্যমে হবিগঞ্জ জেলার ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়র স্টাফ জাহাঙ্গীর ফায়ার সার্ভিসের একটি টিম নিয়ে বিকাল ৫ টায় ঘটনা স্থলে পৌছে।
এ ব্যাপারে বাড়ীর মালিক সুরে রহমানের সাথে আলাপ কালে তিনি জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে এবং আগুনে আমার বসত ঘরের যাবতীয় আসবাবপত্র ও টাকাসহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে এতে আমার প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই আগুনের সুত্রপাতের কারনে ১ ঘন্টা বিদ্যুৎ বন্ধ ছিল। তবে লোকজন জানান যদি ঘটনার সাথে সাথে বিদ্যুৎ বন্ধ না করলে আরো বড় ধরনের ঘটনা ঘটে যেত।


     এই বিভাগের আরো খবর