,

জেলা প্রশাসক কার্যালয়ে সিল সই জাল করে জমির ভুয়া পর্চা তৈরির কারিগর আটক

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে ম্যাজিস্ট্রেটের সিল ও সই জাল করে জমির ভুয়া পর্চা তৈরি ও বিক্রির অভিযোগে মোহন খান (৩০) নামের এক আইনজীবি সহকারি পরিচয়দানকারী ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। মোহন হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামের ইদু মিয়ার ছেলে ও বর্তমানে সুলতান মাহমুদপুর এলাকার বাসিন্দা।
জানা গেছে, সে দীর্ঘদিন ধরে জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ডরুমের আশপাশে বিচরণ করতো। ভূমি সেবা নিতে আসা মানুষদের ভুয়া পর্চা তৈরি করে দিতেন টাকার বিনিময়ে। এ কাজটি তিনি করতেন সরকারি কর্মকর্তাদের সিল ও সই জালিয়াতির মাধ্যমে। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন খান এলিস ও জহুর হোসেন যৌথভাবে রেকর্ডরুমের সামনে অভিযান চালিয়ে মোহনকে আটক করে হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে। এ সময় তার কাছ থেকে বিভিন্ন আলামত জব্দ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন খান বলেন, নিয়মিত মামলা দায়েরের পর মোহনকে হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। পরে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে। এ ঘটনায় রেকর্ডরুম কিপার মোঃ আজগর আলী বাদি হয়ে জালিয়াতির অভিযোগে সদর থানায় মামলা করেন।


     এই বিভাগের আরো খবর