,

হবিগঞ্জে প্রতিবন্ধি শিশুদের মধ্যে উপহার বিতরণ ও পিঠা উৎসব :: মানবিক কাজে মানুষের সম্মান বাড়ে-মেয়র সেলিম

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম বলেছেন, ‘মানবিক কাজের মাধ্যমে সমাজে মানুষ মর্যাদাশীল হয়ে উঠে। এতে মানুষের সম্মান বাড়ে। প্রতিটি মানুষকে সমাজের অস্বচ্ছল মানুষের পাশে দাড়ানো উচিত। একে অপরের সহযোগিতার মাধ্যমে সাধারণ মানুষের সেবা করা সহজ হয়ে উঠে। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করলে যে কোন কাজ সহজ হয়। আগামী দিনকে সুন্দর করতে তুলতে একতার বিকল্প নেই’। তিনি গতকাল শনিবার দুপুরে এসএসসি ৯৫ ব্যাচ হবিগঞ্জ জেলা ইউনিট-এর উদ্যোগে স্থানীয় শিল্পকলা একাডেমীতে সুবিধা বঞ্চিত প্রতিবন্ধি শিশুদের মধ্যে উপহার, নগদ অর্থ ও খাবার সামগ্রী বিতরণ এবং পিঠা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসএসসি ৯৫ ব্যাচ হবিগঞ্জ জেলা ইউনিট এর সমন্বয়কারী এডভাকেট শায়লা পারভীনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এস.এম খোকন, প্যালেন মেয়র শেখ সুমা জামান, কাউন্সিলর সালাউদ্দিন টিটু, সমন্বয়কারী সাইফুদ্দিন জাবেদ, এডভোকেট মইনুল হাসান দুলাল, মশিউর রহমান জাদু, জাকির টাকসালা, শেখ নুরুল হক নুরু, আব্দুর রশিদ, আলী ইসলাম চিশতী, ইয়াছমিন খান, পাপিয়া খানম, নার্গিস লিমা, সাবিনা বেগম প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই জেলার ২৫ প্রতিবন্ধি শিশুদের নিয়ে কেক কাটেন আয়োজকরা। এরপর তাদের মধ্যে নগদ অর্থ, খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। পরে বাংলা ও বাঙালির ঐতিহ্যকে ফুটিয়ে তুলতে অনুষ্ঠিত হয় বর্ণিল পিঠা উৎসব। এতে বিভিন্ন রকমের পিঠার সমাহার ছিল। পরে বিকেলে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


     এই বিভাগের আরো খবর