,

রওশন রেজায় ব্যবসায়ী আহতের ঘটনায় ৩ আসামির রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের টাউন হলের রওশন রেজা এম্পায়ারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর মামলার ৩ আসামির রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কগ-১ আদালতের বিচারক তাহমিনা হক তাদের জামিন না মঞ্জুর করে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তদন্তকারী কর্মকর্তা আসামিদেরকে রহস্য উদঘাটন ও লুটকৃত মালামাল উদ্ধারের জন্য ৩ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করেন। গতকাল আসামিদের উপস্থিতিতে রিমান্ড মঞ্জুর করা হয়। আসামিরা হল, সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের নাসির, এমরান, ভরপূর্ণি সালেহ আল মামুন।
এ ঘটনায় আদালতে ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ভাই আলী আহম্মদ বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে এফআইরগণ্যে রুজু হলে আসামিরা কিছুদিন আত্মগোপনে থাকে। এরপর পুলিশের তাড়া খেয়ে হাইকোর্ট থেকে অন্তবর্তীকালীন জামিন লাভ করে। হাইকোর্টের নির্দেশে তারা আদালতে হাজির হয়।
জানা যায়, গত ৬ নভেম্বর সন্ধ্যায় ওই মার্কেটের নিচ তলার ব্যবসায়ী রিয়েলমি মোবাইল সেন্টারের মালিক ইব্রাহিমের সাথে দ্বিতীয় তলার রংধনু ব্যবসা প্রতিষ্ঠানের মালিক নাসির উদ্দিনের তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডার জেরে তার উপর হামলা চালায়। এতে ওই ব্যবসায়ীসহ তার ভাই আহাম্মদ আলী গুরুতর আহত হয়। তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


     এই বিভাগের আরো খবর