,

উত্তর শ্যামলী এলাকায় মুদি দোকানে ২ লক্ষাধিক টাকার চুরি

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী এলাকায় সৈয়দ এন্টারপ্রাইজ নামে একটি মুদি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এতে ২ লাখ ২০ হাজার টাকার মালামালসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়। রবিবার দিবাগত রাত ১১টা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত যেকোন সময় চুরি সংঘটিত হয়। ওই দোকানের মালিক সৈয়দ রকিবুল হোসাইন এ ব্যাপারে সদর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রবিবার রাতে দোকান বন্ধ করে দোকান পরিচালনাকারী ইসলাম উদ্দিন ব্যক্তি ঘুমাতে যান। গতকাল সোমবার সকাল ৭টায় দোকানে এসে সাটারের তালা ভাঙা দেখতে পান তিনি। ভেতরে ঢুকে দোকানের অনেক মালামাল নাই এবং যে মালামাল রয়েছে তাও এলোমেলো অবস্থায় দেখতে পান ইসলাম উদ্দিন। খবর পেয়ে দোকানের মালিক সৈয়দ রকিবুল হোসাইন দোকানে আসেন।
অভিযোগে সৈয়দ রকিবুল হোসাইন জানান, চুরির কারণে তার ২ লাখ ২০ হাজার টাকার মালামাল খোয়া গেছে। একইসাথে তার ও তার ভাগ্নের দুটি পাসপোর্ট চুরি হয়ে যায়। চুরির বিষয়টি এলাকার মুরুব্বি ও ব্যবসায়ি নেতৃবৃন্দকে জানিয়ে তারপর থানায় অভিযোগ করেন।
হবিগঞ্জ সদর মডেল থানার এসআই হাবিবুর রহমান অভিযোগে পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে বলেন, দোকানের সাটার ভেঙে সৈয়দ এন্টারপ্রাইজে চুরি হয়েছে। এতে দোকানের অনেক মালামালও খোয়া গেছে। পুলিশের পক্ষ চোর ধরার চেষ্টা করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর