,

শায়েস্তাগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে চুরির রড :: চেয়ারম্যান ও তার ছেলেসহ তিনজনের নামে মামলা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ উপজেলায় আশ্রয়ণ প্রকল্প থেকে চুরি হওয়া রড ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মুখলিছ মিয়ার বাড়িতে পাওয়া গেছে। এ ঘটনায় চেয়ারম্যান ও তার ছেলেসহ তিনজনের নামে মামলা করা হয়েছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে শায়েস্তাগঞ্জ থানায় মামলাটি করেন শায়েস্তাগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী শাওন হাসনাত। আসামিরা হলেন শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুখলেছ মিয়া, তার ছেলে তানজিম মিয়া ও হৃদয় মিয়া।
মামলা সূত্রে জানা যায়, শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে নুরপুর ইউনিয়নে নির্মাণাধীন সুরাবই আশ্রয়ণ প্রকল্প থেকে ৮৫ কেজি রড চুরি হয়। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে রোববার সন্ধ্যায় চুরি হওয়া রড সাবেক চেয়ারম্যান মুখলেছ মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল বলেন, আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া রড আসামিরা বিক্রির জন্য একটি দোকানে নিয়ে যান। ওই দোকানদার না কিনে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে রডগুলো উদ্ধার করে নিয়ে আসে। ওসি আরও জানান, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


     এই বিভাগের আরো খবর