,

নবীগঞ্জের বাউসা গ্রামে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

আলী হাছান লিটন : নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা গ্রামে বাউসা রয়েল ক্লাবের আয়োজনে রজনী গন্ধ্যা ক্রিকেট ক্লাব স্বরণে টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাউসা গ্রামে টাওয়ার সংলগ্ন মাঠে জমকালো আয়োজন, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ফাইনালে মুখোমুখি হয় গোয়ালা বাজার শেখ রাসেল ক্রিড়া চক্র ও ছাতকের নছির আলী ক্রিকেট ক্লাব ঝিগলী।
টসে জিতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ অভারে গোয়ালা বাজার শেখ রাসেল ক্রিড়া চক্র সংগ্রহ করে ২৬১ রান। জবাবে নছির আলী ক্রিকেট ক্লাব ঝিগলী ২৩৭ রান করে অলআউট হয়ে যায়। তুমুল প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলায় ২৪ রানে চ্যাম্পিয়ন হয় গোয়ালা বাজার শেখ রাসেল ক্রিড়া চক্র। খেলা শেষে আনুষ্ঠানিক ভাবে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
টুর্নামেন্ট আয়োজক কমিটির প্রধান উপদেষ্ঠা, বাউসা শাহ বাড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী, দানবীর, আলহাজ্ব শাহ মোঃ ছালিক মিয়ার সভাপতিত্বে ও যুব নেতা মোবাশ্বীর আলী সুমনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য শেখ শফিকুজ্জামান শিফন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ সাদিকুর রহমান শিশু, নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী সেপু, উপজেলার বিশিষ্ট সালিশ বিচারক মোঃ কাওছার আহমদ, বাউসা হাফিজিয়া মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী মোঃ আখলুছ মিয়া, উপজেলার বিশিষ্ট সালিশ বিচারক ও শিক্ষাবিদ মাও. মোশাহিদ আলী, বাউসা পীরসাব বাড়ির যুক্তরাজ্য প্রবাসী মোঃ এখলাছ মিয়া, হাজী তৈয়ব উল্লাহ, নবীগঞ্জ পৌর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ডিড রাইটার শ্রী বিভূ আচার্য্য, বাউসা নাদামপুর ৪নং ওয়ার্ডের মেম্বার মোঃ বাছিতুর রহমান চৌধুরী ও বাউসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি স্বপন চক্রবর্তী। এতে আরো উপস্থিত ছিলেন, বাউসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সহসভাপতি মনসুর চৌধুরী, বাউসা হাফিজিয়া মাদরাসার কোষাধ্যক্ষ শাহ লিমন আহমদ’সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। চ্যাম্পিয়ন দল গোয়ালা বাজার শেখ রাসেল ক্রিড়া চক্রের অধিনায়কের কাছে প্রথম পুরস্কার একটি নতুন মোটর সাইকেল প্রদান করেন অতিথি বৃন্দ।
রানার্সআপ দল ছাতকের নছির আলী ক্রিকেট ক্লাব ঝিগলীর অধিনায়কের কাছে দ্বিতীয় পুরস্কার একটি একটি নতুন ফ্রিজ প্রদান করেন অতিথিবৃন্দ। অত্যান্ত সুশৃঙ্খল ও দক্ষতার সহিত খেলা পরিচালনা করায় টুর্নামেন্টের আম্পায়ার বৃন্দের ও টুর্নামেন্টে আগত সকল ক্রিকেট দলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা, বাউসা শাহ বাড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আলহাজ্ব শাহ মোঃ ছালিক মিয়া।


     এই বিভাগের আরো খবর