,

নবীগঞ্জে একাধিক মামলার পলাতক পলাতক আসামী ফয়েজ গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নিজ চৌকি গ্রামের মৃত মবশ্বর আলীর পুত্র বিভিন্ন মামলার পলাতক আসামী ফয়েজ আলীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
জানা যায়, বিগত 7 ফেব্রুয়ারী, মঙ্গলবার উপজেলার বাউসা ইউনিয়নের অন্তর্গত নিজ চৌকি গ্রামের শাহ মছদ্দর আলীর পুত্র ইয়াকুব আলী সাথে একই গ্রামের মৃত মবশ্বর আলীর পুত্র ফয়েজ আলী গংদের রাস্তা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ফয়েজ আলীর নেতৃত্বে তার ভাইগণ হোসেন আলী, মুক্তার আলী, তারেক মিয়া হামলা চালিয়ে প্রতিপক্ষ ইয়াকুব আলী, তার স্ত্রী রত্না বেগম, তাদের পুত্র স্কুল ছাত্র রায়হান আলী গুরুতর আহত হয়ে সিলেট এমএজি উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন। এরই প্রেক্ষিতে বিরুদ্ধে গত ১০ ফেব্রুয়ারী ২০২২ইং ইয়াকুব আলী বাদী হয়ে নবীগঞ্জ থানায় মৃত মবশ্বর আলীর পুত্র ফয়েজ আলী, হোসেন আলী, মুক্তার আলী, তারেক মিয়াকে আসামী করে একটি (মামলা নং-04-10/02/23) মামলা দায়ের করেন।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই অনিক পাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবীগঞ্জ শহরের শেরপুর রোডস্থ মা হোটেলের সামন থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। গ্রেফতারের বিষয়টি এস.আই অনিক পাল স্বীকার করে বলেন তাকে প্রায় একমাস যাবত খুজছিলাম, তার বিরুদ্ধে নবীগঞ্জ থানায় জিআর মামলায় একটি গ্রেফতারী পরোয়ানাও রয়েছে।


     এই বিভাগের আরো খবর