,

বাহুবলে পানি নিষ্কাশনের রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ :: অভিযোগ

বাহুবল প্রতিনিধি : বাহুবলে স্থানীয়দের বাসা বাড়ির পানি নিষ্কাশনের রাস্তা বন্ধ করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে সোনাহর মিয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।
জানা যায়, বাহুবল উপজেলার হামিদনগর এলাকার বাসিন্দা সোনাহর মিয়ার বাসার পাশ দিয়ে যাওয়া খালটি দীর্ঘদিন যাবত ব্যবহার করে আসছেন স্থানীয় হামিদনগর এলাকাবাসী। ওই খাল দিয়ে দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি মডেল হাইস্কুলেই পানিও নিষ্কাশন হয়ে আসছে দীর্ঘদিন যাবত। ইদানিং হঠাৎ করে সোনাহর মিয়া স্থানীয়দের পানির রাস্তা বন্ধ করে ঘর নির্মাণের কাজ শুরু করেছেন। এ নিয়ে স্থানীয় হামিদনগরের বাসিন্দা রুহেল মিয়া, লাল মিয়া, লুৎফুর রহমান, নিয়াজ মিয়া, ছুরুক মিয়া সহ কয়েকজন মুরুব্বি সোনাহর মিয়ার কাছে গিয়ে পানির রাস্তা রেখে নির্মাণ কাজ করার অনুরোধ জানান।
কিন্তু সোনাহর মিয়া তাদের কোন অনুরোধ না শুনে স্থানীয়দের পানির রাস্তা বন্ধ করে জোরপূর্বক বাসার নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। পরবর্তীতে নিরুপায় হয়ে উল্লেখিত ভুক্তভোগীরা স্থানীয়দের পক্ষে গত ১৯/৩/২৩ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং অভিযোগের অনুলিপি উপজেলা চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরে পাঠানো হয়। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।


     এই বিভাগের আরো খবর