,

‘নারী উদ্যোক্তা ফোরাম হবিগঞ্জ’র ইফতার পার্টিতে নারী উদ্যোক্তাদের মিলনমেলা

জাবেদ তালুকদার : এক সময় ফেসবুক শুধুই একটা যোগাযোগমাধ্যম এবং বিনোদনের ক্ষেত্র ছিল, বর্তমানে ফেসবুক একটি জনপ্রিয় বিজনেস মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এর মাধ্যমে উদ্যোক্তারা পণ্য কেনাবেচা করতে পারছেন। বিশেষ করে নারীরা ফেসবুকের মাধ্যমে নিজেদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলছেন।
একবিংশ শতাব্দীর নানাবিধ চ্যালেঞ্জ মোকাবিলা এবং বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক বাধা পেরিয়ে নারীরা সমাজে মর্যাদার স্থানে প্রতিষ্ঠিত হতে সর্বদা সচেষ্ট। তবে এ জন্য নারীদের স্বাবলম্বী হতে হবে, হতে হবে আত্মনির্ভরশীল। আর স্বাবলম্বী হওয়ার অন্যতম মাধ্যম হচ্ছে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা। এই বিশ্বাসে কাজ করছে ‘নারী উদ্যোক্তা ফোরাম হবিগঞ্জ’ এর নারী উদ্যোক্তারা। নারী উদ্যোক্তাদের পরিচিতি ও উৎসাহিত করে আরও এগিয়ে নিতে ‘নারী উদ্যোক্তা ফোরাম হবিগঞ্জ’ প্রতিনিয়তই নানা আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল শুক্রবার বিকেলে হবিগঞ্জ শহরের বানিজ্যিক এলাকার বদিউজ্জামান খান সড়কে অবস্থিত মোঘল রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ‘নারী উদ্যোক্তা ফোরাম হবিগঞ্জ’ এর ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ জেলার ১১৫ জন নারী উদ্যোক্তা এ ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন।
ফোরামের সভাপতি বদরুন্নাহার চৌধুরী রুমির তত্ত্বাবধানে ও নওরিন জাহান এর পরিচালনায় অনুষ্ঠিত এ ইফতার পার্টিতে স্পনসর করে আয়োজনকে আরও সৌন্দর্যমন্ডিত করেন বদরুন্নাহার চৌধুরী, নওরিন জাহান, তাহমিন চৌধুরী, মিসেস মাহমুদা, মিম্মি মহসিন, ফারহানা তালুকদার, স্নিগ্ধা, রওনক জাহান, জেসি রহমান, পূর্ণতা কর, শ্রাবনী রয়, ফরিদা মাহেক, ইসরাত অপি, আফসানা রিয়া, ফারজানা দিয়া, শামসুন্নাহার, উম্মে আলাইনা, সীমা, রত্না, তুলি খানম সহ আরও অনেকেই।


     এই বিভাগের আরো খবর