,

আজমিরীগঞ্জে চিকিৎসা নিতে এসে বৃদ্ধার মৃত্যু

আজমিরীগঞ্জ প্রতিনিধি : আজমিরীগঞ্জে চিকিৎসা নিতে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হুসনা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে আজমিরীগঞ্জ সদর বাজারের লাল মিয়া বাজার এলাকায় ইজিবাইকে বসা অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি। তিনি সুনামগঞ্জের শাল্লা উপজেলার শ্রীহাইল (শিবপুর) গ্রামের মৃত আলীম উদ্দিনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে হুসনা বেগম চিকিৎসা নিতে আজমিরীগঞ্জ বাজারে আসেন। দুপুরের দেড়টার দিকে লাল মিয়া বাজারে একটি ইজিবাইকে উঠে লঞ্চঘাট এলাকায় যাবার কথা বলেন। এর মধ্যেই তিনি ইজিবাইকে বসা অবস্থায় জ্ঞাণ হারান। স্থানীয়রা তাৎক্ষনিক হুসনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উনাকে মৃত ঘোষনা করেন।
বিকালে খবর পেয়ে হুসনা বেগমের স্বজনরা আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উনার মরদেহ বাড়িতে নিয়ে যান। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মাসুক আলী বলেন, অসুস্থতা জনিত কারণে উনার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। উনার মরদেহ বিকালে উনার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর