,

এবার রিপোর্টার্স ইউনিটির সভাপতির মোটর সাইকেল উধাও

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরে আবারও সাংবাদিকের মোটর সাইকেল চুরি হয়েছে। একের পর এক মোটর সাইকেল চুরি হলেও অদ্যাবদি কোনো মোটর সাইকেল উদ্ধার করতে পারেনি পুলিশ। এ নিয়ে শহরবাসীর মাঝে আতংক দেখা দিয়েছে।
গত সোমবার রাত ৮টার দিকে জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমএ হাকিমের হিরো গ্লামার মোটরসাইকেল শ্মশানঘাট এলাকার বাসার সামনে রেখে বাসায় যান। কিছুক্ষণ পর এসে দেখেন মোটর সাইকেলটি নেই। বিভিন্ন স্থানে খোঁজ করেও এর সন্ধান পাওয়া যায়নি। সম্প্রতি দৈনিক লোকালয় বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেলের এফজেড ফ্রেজার মোটর সাইকেল বাসা থেকে চুরি হয় এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি রাসেল চৌধুরীর পালসার মোটর সাইকেল ডিসি অফিসের নিচ থেকে চুরি হয়ে যায়। এ ছাড়া সাংবাদিক কাজী মিজানের মোটর সাইকেল পুরাতন পৌরসভা এলাকা থেকে একই কায়দায় উধাও হয়। কিন্তু অদ্যাবদি এগুলোর কোনো হদিস পাওয়া যায়নি।
এমনকি এসব চুরির সাথে কে বা কারা জড়িত সে রহস্যও উদঘাটন হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে বরাবরের মতো একই বাণী শুনানো হয়, পুলিশ কাজ করছে।
এদিকে জেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি জুয়েল চৌধুরী জানান, বিষয়টি সদর থানার ওসিকে অবগত করা হয়েছে। তিনি মোটর সাইকেল উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন বলে তাকে জানিয়েছেন।
অপরদিকে একের পর এক সাংবাদিকদের চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার না হলে সাংবাদিকরা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি করবেন বলে জানান।


     এই বিভাগের আরো খবর