,

ভাদৈ থেকে হাত-পা বাধা লাশ উদ্ধার :: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার :: রহস্য উদঘাটনে কাজ চলছে

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রাম থেকে মানিক মিয়া (৬০) নামের এক কাঠ ব্যবসায়ীর হাঁত-পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার ২৪ এপ্রিল দুপুরে খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজার নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকার জনৈক জজ মিয়ার বাড়ির সামনের একটি নালা থেকে লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সাদিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
মানিক মিয়া বাহুবল উপজেলার মীরপুর হরিপাশা গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। নিহতের পুত্র মো. সামছু জানান, তার বাবা রবিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন। গত সোমবার দুপুরে ফেসবুক থেকে জানতে পারেন তারা বাবার লাশ পাওয়া গেছে। তার বাবার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় তিনি ধারণা করছেন তার বাবাকে পরিকল্পিতভাবে খুন করে দুর্বৃত্তরা লাশ ফেলে রেখে গেছে।
হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, লাশের গায়ে অনেক আঘাত রয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ওইদিনই ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। কিন্তু ৪৮ ঘণ্টা পার হলেও হত্যার কোনো কু উদঘাটন হয়নি। তবে পুলিশ জানিয়েছে, হত্যাকারীদের ধরতে ও রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। অচিরেই ঘাতকদের ধরে প্রেস কনফারেন্স করে তথ্য জানানো হবে।


     এই বিভাগের আরো খবর