,

মাধবপুরে নারী নির্যাতন মামলার আসামীর কঠোর শাস্তি ও তার সম্পদের হিসাব তদন্ত করার দাবিতে মানববন্ধন

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে পারুল আক্তার নামে এক নারীকে নির্যাতনের ঘটনায় নির্যাতনকারীর কঠোর শাস্তি ও তার সম্পদের হিসাবের তদন্ত করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বুধবার (২১ জুন) বিকেলে মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের গোয়ালনগর গ্রামে এই মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গোয়ালনগর গ্রামের তালিকাভুক্ত রাজাকার মৃত আব্দুল হামিদ ঠাকুরের ছেলে ফরিদ মিয়া গত ৯ মে একই গ্রামের মৃত আব্দুর রশিদ মিয়ার মেয়ে মোছাঃ পারুল আক্তারকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় মোছাঃ পারুল আক্তার কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় পারুল আক্তার বাদি হয়ে মোঃ ফরিদ মিয়া কে প্রধান আসামী করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ ওই মামলায় ফরিদ মিয়া কে গ্রেফতার করলেও অল্প সময়ে সে জামিনে বের হয়ে আসে। ফরিদ মিয়ার কঠিন শাস্তির দাবি করেন। বক্তারা বলেন, ফরিদ মিয়ার বাবা একজন তালিকাভুক্ত রাজাকার। পূর্বে তাদের তেমন কোন জায়গা জমি না থাকলেও হঠাত করে ফরিদ মিয়া বেশ কিছু জায়গা জমি ক্রয় করেন, বিশাল বহুল বাড়ি নির্মান করেন। সে এত সম্পদের মালিক কিভাবে হয়েছে সেই বিষয়ে তদন্ত করে দেখার জন্য দূর্নীতি দমন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন।


     এই বিভাগের আরো খবর