,

লাখাইয়ের কাটিহারা গ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

লাখাই প্রতিনিধি : লাখাই উপজেলার কাটিহারা গ্রামে দুই পক্ষের লোকজনের মাঝে ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল ৯টায় আক্কাস মিয়ার বাড়ীর পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন লোক আহত হয়েছে বলে জানাগেছে। এ সংঘর্ষের ঘটনায় আহতদের প্রথমে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনরা জরুরী বিভাগে নিয়ে গেলে ডাঃ কে এম মঞ্জুরুল আহসান রোগীদের সাময়িক চিকিৎসা সেবা দেন এবং দুইজন রোগীকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করেন ও কিছু আহত রোগীকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি আছেন আহত ব্যক্তি রাহিমুল (১৯) ও আতাবুর মিয়া (৫০) আহত ২ জনকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে মর্মে সুত্রে জানা যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৪ জুলাই) কাটিহারা গ্রামের কাটিহারা পল্লী উন্নয়ন সংগ্রামী সংসদ নামক সংগঠনের এক দোয়া মাহফিল চলাকালীন সময়ে জিয়া উদ্দীন নামে এক ব্যাক্তি বক্তব্য দিতে চাইলে, সময় সল্পতায় উপস্থাপক ফরহাদ মিয়া বাঁধা দেন। একপর্যায়ে দুইজনের মাঝে হাতাহাতির ঘটনাঘটে, এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল ৯টায় ফরহাদ মিয়ার পক্ষের রফিক নামে এক লোক বামৈ বড় বাজারে যাওয়ার পথে অপরপক্ষ জিয়া উদ্দীনের লোকজন মারধর করেন। এক পর্যায়ে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে, সংঘর্ষের খবর পেয়ে লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দামের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে আমি সহ আমার থানার একদল পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সামর্থ হই। এ সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।


     এই বিভাগের আরো খবর