,

চুনারুঘাটে পৃথক স্থান থেকে দুই লাশ উদ্ধার :: স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ :: জামাতার ছুরিকাঘাতে শশুর খুন

স্টাফ রিপোর্টার : চুনারুঘাটে একদিনে প্রথক দুটি স্থান থেকে দুই লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার কমলপুর গ্রামে স্বামীর হাতে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক থাকায় সন্দেহের সৃষ্টি হয়েছে। গতকাল রবিবার দুপুরে স্বামীর বাড়ি থেকে জোসনার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে কেউ বলছে আত্মহত্যা, আবার কেউ বলছে স্বামী তাকে হত্যা করেছে। এ নিয়ে এলাকাজুড়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, জোসনার স্বামী আল আমিন একটি মামলার পরোয়ানাভুক্ত আসামি। জোসনার পিতার দাবি, যৌতুকের জন্য তার মেয়েকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পালিয়ে গেছে। এ ঘটনায় তিনি বাদি হয়ে চুনারুঘাট থানায় মামলা করেছেন।
এ বিষয়ে ওসি রাশেদুল হক জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে জোসনার পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামি ধরতে পুলিশ কাজ করছে।
অপরদিকে উপজেলার পানছড়িতে নূর আলম (৪৫) নামে শ্বশুরকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তারই জামাতার বিরুদ্ধে। গতকাল রোববার (৯ জুলাই) রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত নূর আলম ওই গ্রামের মুন্সেফ উল্লার ছেলে।
চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক বলেন, নূর আলমের সঙ্গে তার মেয়ের জামাতা সেলিম মিয়ার পারিবারিক কলহ ছিল। এ নিয়ে গতকাল রাত ৮টায় ঝগড়ার এক পর্যায়ে সেলিমের ছুরিকাঘাতে নূর আলমের মৃত্যু হয়।
তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। অভিযুক্ত সেলিমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


     এই বিভাগের আরো খবর