,

ধর্মঘর বাজারের ব্যবসায়ী নূরুল ইসলাম অরফে নূর মুন্সির স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলত

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার ধর্মঘর বাজারের ব্যবসায়ী নূরুল ইসলাম অরফে নূর মুন্সির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ধর্মঘর বাজারের ব্যবসায়ীদের আয়োজনে সোমবার (১০ই জুলাই) বিকালে ধর্মঘর মধ্যবাজারে এ শোক সভার আয়োজন করা হয়। এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাজিরচক নেছারিয়া দাখিল মাদ্রাসার সুপার আনোয়ারুল হক মির্জা।
ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি ফারুক আহমেদ পারুলের সভাপতিত্বে ও বাজার কমিটির সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ চৌধুরীর পরিচালনায় স্মরণসভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ধর্মঘর ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক মো: শফিকুল ইসলাম হারুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজবাহুল বর পলাশ, ধর্মঘর মালিক সমিতির সহ-সভাপতি হাজী আবু জামাল, ইউপি সদস্য নাছির উদ্দিন খোকন, ব্যবসায়ী লাল মিয়া, আক্তার হোসেন প্রমুখ। শোক সভা শেষে ব্যবসায়ী মরহুম নূরুল ইসলাম অরফে নূর মুন্সির রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্মঘর তাহফিজুল কোরআন হাফিজি মাদ্রাসার হাফেজ আশিক আজাদ।
প্রসঙ্গত, গত ১৮ জুন দুপুরে ব্যবসায়ী নূরুল ইসলাম অরফে নূর মুন্সি বার্ধক্য জনিত কারণে ধর্মঘর গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


     এই বিভাগের আরো খবর