,

লাখাইয়ে ২ ছিনতাইকারী আটক

লাখাই প্রতিনিধি : লাখাইয়ে ২ ছিনতাইকারীকে আটক করেছে লাখাই থানা পুলিশ। তারা হলেন আব্দুল হক ওরফে আব্দুর রউফ ও সোহেল মিয়া (২০)।
লাখাই থানা সুত্রে জানা যায়, পুলিশের উপ-পরিদর্শক (এস আই) শাহানুর ইসলাম মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে ছিনতাইকারী মোড়াকরি গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে আব্দুল হক ওরফে আব্দুর রউফ (২২) ও একই গ্রামের সুবহান মিয়ার ছেলে সোহেল মিয়া (২০) কে আটক করে থানায় নিয়ে আসে আসে।
উল্লেখ্য যে ছিনতাইয়ের ঘটনায় বাদীর দায়েরকৃত দরখাস্ত সুত্রে জানা যায়, গত ১০ জুলাই দিবাগত রাতে বাদীর ছেলে ভিকটিম মতিলাল সরকার মোড়াকরি বাজার থেকে বাড়ী যাওয়ার পথে সিংহহাটি নামক স্থানে পৌছা মাত্র আটক আসামী সহ আরো ২ জন আসামী বাদীর ছেলে মতিলাল সরকার কে দাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে এন্ড্রোয়ড মোবাইল সেট ও নগদ ৫ হাজার ২ শত টাকা ছিনাইয়া নিয়ে যায়। আহতের সুর চিৎকারে আশ পাশের লোকজন এসে আহত মতিলাল কে লাখাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে চিকিৎসারত আছে। এ ঘটনায় ভানু চন্দ্র সরকার বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।
আটককৃত আসামীদের গতকাল বুধবার (১২ জুলাই) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুনু মিয়া।


     এই বিভাগের আরো খবর