,

চুনারুঘাটে ক্ষুদ্র নৃ’গোষ্ঠী ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রাধানমন্ত্রীর উপহার

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহারের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) সকাল ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, লুৎফর রহমান মহালদার, সৈয়দ ফরহাদ হাসান, আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক আনোয়ার আলী, চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের চিকিৎসক জয়ন্ত বনিক।
অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের ৬৬৫ জনের মধ্যে হাঁস ও ঘর তৈরির উপকরণসহ উপজেলার ৪২টি শিক্ষা প্রতিষ্ঠানে ১১৬ জোড়া ডেস্ক-বেঞ্চ, সিলিং ফ্যান, ছাত্রছাত্রীদের মাঝে ৯৬টি ট্যাব বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ ছাত্রছাত্রী ও গণমাধ্যম কর্মীগণ।


     এই বিভাগের আরো খবর