,

আজমিরীগঞ্জে সেলিম হত্যার ঘটনায় ৩ জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

আজমিরীগঞ্জ প্রতিনিধি : আজমিরীগঞ্জে ফুটবল খেলায় সংঘর্ষে সেলিম মিয়া হত্যা মামলায় আটক ৩ আসামীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বুধবার (২রা আগষ্ট) দুপুরে আসামীদের আজমিরীগঞ্জ চৌকি আদালতে হাজির করা হলে রাষ্ট্রপক্ষে সিএসআই (কোর্ট সাব-ইন্সপেক্টর) শফিকুল ইসলাম আদালতে পাচঁ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানী শেষে বিচারক সোহেল ভুঁইয়া দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মাসুক আলী রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত বুধবার (২৬ জুলাই) র‌্যাব-১০ এর সহযোগিতায় ঢাকার সুত্রাপুর এলাকার জনসন রোড থেকে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হল পৌরসভার শরীফনগর (নতুন বাড়ী)র বাসিন্দা মৃত আলাউদ্দিন মিয়ার পুত্র রকি মিয়া (৩৫) রমি মিয়া (২৮) এবং তোফাজ্জল নবী তপি (২৫)।
২৪ জুলাই (সোমবার) সকালে নিহত সেলিম মিয়ার বড় ভাই নবী হোসেন বাদী হয়ে ১৪ জনকে আসামীকে করে আজমিরীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
গত ২২ জুলাই (শনিবার) বিকালে আজমিরীগঞ্জ গরুর বাজার মাঠে একটি ফুটবল টুর্ণামেন্ট চলছিলো। টুর্ণামেন্ট শেষে দর্শকরা উল্লাস করার সময় সেলিম মিয়ার সাথে শরীফ নগর (নতুন বাড়ী) বাসিন্দা মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে আশিফুল নবী রনির সাথে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে রনি উত্তেজিত হয়ে সেলিম মিয়াকে মারপিট করে। বিষয়টি সেলিম মিয়া তার বড় দুই ভাইকে জানালে দুই পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে সেলিম মিয়াসহ তার দুই ভাই নবী হোসেন (৪৮) এবং দেলোয়ার মিয়া (৩৮) গুরুতর আহত হন। গুরুত্বর অবস্থায় সেলিম মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


     এই বিভাগের আরো খবর