,

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নবীগঞ্জ থানার ডালিম আহমদ

জাবেদ তালুকদার : অভিন্ন মানদন্ডে হবিগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) এর কৃতিত্ব অর্জন করলেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ। তার এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। এ সময় পুলিশ সুপার মো. এস এম মুরাদ আলী গত আগস্ট মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কৃতিত্বের জন্য ওসি ডালিম আহমদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ শামসুল হকের সঞ্চালনায় উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ তামান্না বেগমসহ হবিগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।
জানা যায়, যোগদানের পর থেকেই নবীগঞ্জ থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, বিট পুলিশিং কার্যক্রমে গতিশীলতা আনয়ন, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, মামলা নিষ্পত্তিসহ অপরাধ নিবারণে বিশেষ ভূমিকা রাখায় সর্বমহলের প্রশংসা খুড়িয়েছেন তিনি।
পুরস্কার প্রাপ্তিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ নবীগঞ্জ থানার সকল সহকর্মী এবং নবীগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘এ পুরস্কার আমাকে ভবিষ্যতে জনগণকে আরও বেশি করে সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।’


     এই বিভাগের আরো খবর