,

নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৫ দিন ব্যাপী পৌর কর সেবা সপ্তাহর ৪র্থ দিন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত ৫দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০২৩’ এর চতুর্থ দিনে সভাপতির বক্তৃতায় মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ‘আমরা করদাতাদের ব্যাপক সারা পেয়েছি। চতুর্থ দিনের মতো ‘পৌরকর সেবা সপ্তাহ’র কার্যক্রম চলছে। আমি আশা করি, যেসব পৌরকরদাতা এখনও পৌরকর পরিশোধ করেননি তারা অনুগ্রহপূর্বক আগামীকালের মধ্যে পৌরকর প্রদান করে পৌরসভার চাকা সচল রাখবেন।’
উল্লেখ্য, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ১৭ সেপ্টেম্বর ২০২৩ রবিবার সকাল ১০ ঘটিকায় পৌরসভার কনফারেন্স রুমে ৫ দিন ব্যাপী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২৩’ শুভ উদ্বোধন করেন। ‘
উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরকর সেবা সপ্তাহের চতুর্থ দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম ও পূর্ণিমা রানী দাশ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো কবির মিয়া, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো নানু মিয়াসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ। করদাতাদের উৎসাহিত করতে সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছে একটি আকর্ষণীয় পুরস্কার ও সবম্মাননা সনদ।
‘পৌরকর সেবা সপ্তাহ ২০২৩’ এর চতুর্থ দিনেও পৌর করদাতাবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। আজ ২১ সেপ্টেম্বর ‘পৌর কর সেবা সপ্তাহ’ সমাপ্ত হবে বলে জানান পৌর কর্তৃপক্ষ।
যেসব সম্মানীত পৌরকরদাতা পৌরকর পরিশোধ করেন নাই, তারা আজকের মধ্যে পৌরকর প্রদান করে ১০% রিবেট সুবিধা সহ আকর্ষণীয় পুরষ্কার এবং সম্মাননা সনদ গ্রহণ করবেন বলে পৌর কর্তৃপক্ষ দৃঢ় আশাবাদী।


     এই বিভাগের আরো খবর