,

গ্রহণযোগ্য নেতৃত্ব দিয়ে আগামীতে জননেত্রী দেশসেবা করবেন :: নবীগঞ্জে কেয়া চৌধুরী

নিজস্ব প্রতিনিধি : শিল্প উন্নত মূল্যবোধ সম্পন্ন বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা প্রতিটি অঞ্চলকে সাজাতে বহুমূখী সেবা নিশ্চিত করে চলেছেন। জনগনকে সেই সুফল দিতে আগামীত একটি গ্রহণযোগ্য নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছেন। যাতে করে গ্রহণযোগ্য নেতৃত্বে দিতে তিনি দেশসেবা নিশ্চিত করতে পারেন। তাই আসুন সবাই মিলে সকল অবাঞ্চিত চাপ, প্রতিহিংসা উপেক্ষা করে নিজ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করি।
আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের কথা তুলে ধরতে সাবেক সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নে এসব কথা বলেন। কেয়া চৌধুরী দিনব্যাপী দীঘলবাক ইউনিয়নের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। তাদের বক্তব্যে শুনেন। বক্তাগণ তাদের আলোচনার পাশাপাশি কেয়া চৌধুরী সাংসদ থাকাকালীন সময়ে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর নিঃস্বার্থ উন্নয়ন তুলে ধরেন। বিশেষ করে দীঘলবাক বাধ উন্নয়নে তার অবদান একাধিক উচ্চ পদস্থ সরকারী কর্মকতার পরিদর্শন ও কেয়া চৌধুরীর ডিওর ভিত্তিতে বাধ নির্মানে সরকারী উন্নয়ন বরাদ্দ, বনকাদিরপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ সংস্কার, শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন, নতুন ভবন, দূর্গম পথধরে যাওয়া গালিমপুর-মাধবপুর গ্রামে বিদ্যুতায়ন, প্রাইমারি বিদ্যালয়ের ভবন, মাদ্রাসা উন্নয়নে বরাদ্দ, মন্দিরে রাস্তা নির্মান, বহরমপুর আখড়ার মূল সড়ক স্থাপন, কামারগাঁও বিদ্যালয়ে নতুন ভবনসহ, প্রায় ১৩টি গ্রামে বিদ্যূতায়ন, দরিদ্রদের ঘর নির্মান কসবা গ্রামের মাদ্রাসা উন্নয়নে বরাদ্দ ও গভীর নলকূপ সহ নানা সরকারী সেবা। আর আওয়ামীলীগ সরকারের এসব সেবা নিরস্কুস ভাবে সাধারণ মানুষ পেয়েছে বলেই কেয়া চৌধুরীকে মানুষ মনে রেখেছে।
দীগকবাক ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী সুজাত মিয়া, ৬নং ওয়ার্ড সভাপতি মঙ্গল দাশ, সেক্রেটারী সুহেল আহমেদ, ৮নং ওয়ার্ড সভাপতি আব্দুল হান্নান, ৩নং আবু তালিব, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক গুলজার, ৪নং ওয়ার্ড সভসপতি আঙ্গুর মিয়া, সেক্রেটারী আবদাল মিয়া, সাজিদ, নূরুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
অনানুষ্ঠানিক পথসভা ছাড়াও সকালে কেয়া চৌধুরী দীগলবাক ইউনিনয়ের কসবা গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অসুস্থ গোলাম হুসেনকে তার বাড়িতে গিয়ে দেখতে যান ও তার সার্বিক খোঁজখবর রাখেন।


     এই বিভাগের আরো খবর