,

বিনামূল্যে চোখ অপারেশন করাবে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার : আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ দিলু মিয়া তালুকদারের উদ্যোগে চক্ষু রোগীদের বিনা মূল্যে চোখের ছানি অপারেশন করা হবে। গতকাল শনিবার (০৭ অক্টোবর) সকাল ১০ ঘটিকা হতে বিকেল ৩ ঘটিকা পযন্ত নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডাক্তার রেজাউর রহমান রিয়াদ ও বুরহান উদ্দিন মনির রোগী বাছাই করেছেন। আজ তাদের অপারেশন করা হবে।
রোগী চিকিৎসা ও বাছাই কার্যক্রমে, উপস্থিত ছিলেন সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক সাইফুর রহমান খাঁন, আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মজিদ, সাংবাদিক মোঃ আবু তালেব, সাংবাদিক সেলিম উদ্দিন, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, সৈয়দ সুয়েব আলী, মাহমুদুল হাসান, নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল তালুকদার, জাকির আহমেদ শ্রাবণ, আহমেদ সানি প্রমুখ।
অপারেশনের জন্য বাছাইকৃত রোগীদের বিনা মূল্যে যাতায়াতের গাড়ি ও থাকা-খাওয়ার ব্যবস্থা রয়েছে। বিনা মূল্যে এ চিকিৎসা সেবার সার্বিক সহযোগিতায় দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ঢাকা এবং ব্যবস্থাপনায় রয়েছে ডাঃ সাহিদ চক্ষু হাসপাতাল, হবিগঞ্জ।


     এই বিভাগের আরো খবর