,

ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা ৪৯ শিক্ষার্থীকে আটক করে ডিবি!

সময় ডেস্ক : স্কুল-কলেজ ফাঁকি দিয়ে রাজবাড়িতে ঘোরাঘুরি করছে ছাত্র-ছাত্রীরা-এমন খবরে নাটোর রাজবাড়িতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে ডিবি পুলিশ। তবে সবাইকে মুচলেকার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ডিবির (ওসি) আব্দুল মতিন। গতকাল রবিবার (৮ অক্টোবর) বেলা ২টায় শহরের বঙ্গজলে অবস্থিত ‘নাটোর রাজবাড়ি’তে এ অভিযান পরিচালনা করা হয়।
স্থানীয়রা জানায়, প্রতিদিন রাজবাড়ির ভেতরে জেলা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ক্লাস ফাঁকি দিয়ে এসে ঘোরাঘুরি করে। অনেকের কর্মকাণ্ডে বিব্রত অবস্থায় পড়তে হয় দর্শনার্থীদের।
পুলিশ জানায়, পুলিশ সুপারের কাছে ফোন আসে, ‘নাটোরের অন্যতম পর্যটনকেন্দ্র বঙ্গজলে নাটোর রাজবাড়ির ভেতরে স্কুল-কলেজপড়ুয়া ছাত্র-ছাত্রীরা ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা দিচ্ছে।’ পরে পুলিশ সুপারের নির্দেশে জেলা ডিবি পুলিশের একটি টিম রাজবাড়িতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করে।
ডিবির (ওসি) আব্দুল মতিন বলেন, ‘ক্লাস ফাঁকি দিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীরা রাজবাড়িতে আড্ডা দিচ্ছে-এমন খবরে পেয়ে সেখানে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করে ডিবি অফিসে নিয়ে আসা হয়। পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী তাদের জিজ্ঞাসাবাদ করা এবং যাচাই-বাছাই করা হয়েছে। টিনএজ হওয়ায় পরিবারকে ডেকে মুচালেকা নিয়ে তাদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।’


     এই বিভাগের আরো খবর