,

বানিয়াচংয়ে ১৩ জুয়াড়ি গ্রেফতার নগদ টাকা ও উপকরণ উদ্ধার

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচং থানা পুলিশের অভিযানে নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ ১৩ জুয়াড়ি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের জাতুকর্ণপাড়া (চান্দের মহল্লা) গ্রামের মোঃ দিলু মিয়া (৩০), পিতা-মোঃ সুরুজ আলী, মোঃ সেলু মিয়া (২৪) পিতা-মোঃ নবীন মিয়া, মোঃহেলাল মিয়া (২৫) পিতা-মৃত ওহাব উল্লা, মোঃ সামছুদ্দিন (৪০) পিতা-সাজিদ উল্লা, মোঃ নজরুল মিয়া (৩০) পিতা-মোঃ লিয়াকত আলী, মোঃ শুক্কুর মিয়া (৩০) পিতা-আব্দুল নুর, মোঃ আব্দুল হাই (৪৮) পিতা-মোঃ লাল মিয়া, মোঃ সোহেল মিয়া (৩৫) পিতা-মৃত নুর আলী ও জাতুকর্ণপাড়া (মাইজের মহল্লা) গ্রামের মোঃ রুপন মিয়া (৩২) পিতা-মৃত আব্দুর রহিম, জামাল মিয়া (২৬) পিতা-আব্দুল আলিম, মোঃ কবির মিয়া (২৮) পিতা-মোঃ নাসির মিয়া, মোঃ সবুজ মিয়া (৩৮) পিতা-আব্দুর রশিদ, মোঃ জাহিদ মিয়া (৩৮) পিতা-মৃত নুর হোসেন।
গত সোমবার (৯ অক্টোবর) দিবাগত রাতে বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ তাদেরকে জুয়ার আসর থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকালে পুলিশ জুয়াড়িদের কাছ থেকে ১৫৮ পিস জুয়া খেলার তাস (কার্ড) ও নগদ ১২ হাজার ৮০ টাকা উদ্ধার করে। গতকাল মঙ্গলবার উল্লেখিত জুয়াড়িদেরকে থানা থেকে কোর্টে চালান করা হয়।


     এই বিভাগের আরো খবর