,

মাধবপুরে মাজারের দানবাক্সের টাকা চুরির ঘটনায় আটক ১

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে দক্ষিন সুরমা হযরত শাহ চাঁন মিয়া চৌধুরী (রঃ) এর মাজার শরীফের দানবাক্সের টাকা চুরির হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, টাকা চুরির ঘটনার দিন ভোরে মাজারের দান বাক্সের আশেপাশে কয়েক জন লোকের চলাফেরা করিতে দেখে তাদের চলাফেরা সন্দেহজনক হয়। ঘটনার দিন বিকেলে স্থানীয় কয়েকজন দানবাক্সের তালা দেখে তাদের মনে সন্দেহ জাগে, তখন তারা মাজারের দায়িত্বে থাকা ইউপি চেয়ারম্যান পারভেজ চৌধুরীকে খবর দেন, এলাকার লোকজনের খবর পেয়ে পারভেজ চৌধুরী উক্ত এলাকার কয়েকজন গণ্যমান্য মুরুব্বী নিয়ে এসে দেখেন দান বাক্সের তালা সম্পূর্ণ নতুন কে বা কারা পুরাতন তালা পরিবর্তন করে নতুন তালা ঝুলিয়ে রেখেছে।
দক্ষিন সুরমা হযরত শাহ চাঁন মিয়া চৌধুরী (রঃ) এর মাজার শরীফের ওয়াকফ্ কমিটির সদস্য ইউপি চেয়ারম্যান পারভেজ চোধুরী জানান, মাজারের বিভিন্ন বিষয়ে এলাকার কয়েকজনের সাথে ঝামেলা এবং মামলা মোকদ্দমা চলার কারণে দানবাক্সের তালা প্রায় সাত-আট মাস খোলা হয়নি, এলাকার লোক যেন আমাকে খবর দিলে আমি উক্ত এলাকার কয়েকজন মুরুব্বি গণ্যমান্য লোক নিয়ে এসে দেখি কে বা কারা যেন মাজারের তালা পরিবর্তন করে ফেলেছে। তিনি আরো জানান, এই বিষয়ে মাধবপুর থানা একটি মামলা দায়ের করা হয়েছে।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির দায?িত্বে থাকা এসআই অনিক জানান, ঘটনার দিন রাতে আনুমানিক রাত ২টার দিকে ফুল মিয়ার ছেলে নুর আলম কে নগদ ১৬৫০০ টাকা সহ আটক করা হয়।


     এই বিভাগের আরো খবর