,

বানিয়াচংয়ে দৈনিক আলোকিত সকালের ৭ম বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার : বানিয়াচংয়ে দৈনিক আলোকিত সকাল’র ৭ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) আয়োজিত বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে আয়োজিত ৭ম বর্ষপূতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।
দৈনিক আলোকিত সকাল’র বিশেষ প্রতিনিধি এস এম খলিলুর রহমান রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খান মাসুদ, উপজেলা চেয়াম্যানের সিএ ফয়জুর রহমান খান রুবেল, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশা, হবিগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুর রউফ আশরাফ, আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি আশিকুর রহমান, সাংবাদিক তাপস হোম, জুবায়ের আহমদ, সজিব আহমদ, জহুর আলী, ওলীউর রহমান সহ গণমাধ্যমের কর্মী ও বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ তথ্য ও প্রযুক্তির অবাধ প্রবাহের এই যুগের একটি সময় পাড়ি দিচ্ছে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন এই সময়ে আমরা প্রতিনিয়ত ওয়েব পোর্টাল, নিউজ পোর্টালের সঙ্গে পরিচিত হচ্ছি। সারাবিশ্বেই বিশেষ করে প্রিন্ট মিডিয়াকে অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হয়।
এসময় তিনি বলেন সংবাদপত্র দৈনিক আলোকিত সকাল প্রতিষ্ঠার পর থেকে দেশে ও দেশের বাইরে পাঠকের মাঝে গ্রহণযোগ্য অবস্থান গড়ে তুলেছে। এ সময় তিনি সকল পাঠক, কলাকুশলী ও সংশ্লিষ্ট সবাইকে বর্ষপূর্তির আন্তরিক শুভেচ্ছা জানান।
বিশেষ অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান দৈনিক আলোকিত সকালের সম্পাদক প্রকাশক, প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলকে বর্ষপূর্তির আন্তরিক শুভে”ছা ও অভিনন্দন জানান।


     এই বিভাগের আরো খবর