,

বাহুবলে ১৩টি অবকাঠামো উন্নয়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বাহুবল প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় বাহুবলের ১৩টি সহ অবকাঠামোর উন্নয়ন উদ্বোধন করেছেন। গতকাল সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে তিনি উক্ত অবকাঠামোগুলো একযোগে উদ্বোধন করেন। এ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার উপলক্ষ্যে বাহুবল উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা, সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমিন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, রশিদপুর গ্যাস ফিল্ডের মহাব্যবস্থাপক প্রদীপ কুমার বিশ্বাস, উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী আবুল মনসুর চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জীবন কান্তি সরকার, উপজেলা প্রকৌশলী রাকিবুল হাসান, মেডিকেল অফিসার ডা. নিয়াজ, উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নীহার রঞ্জন দেব, বাহুবল মডেল প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিন, উপজেলা পরিসংখ্যান অফিসার রাজিব রায়, ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, ইউপি তফাজ্জল হক রাহিন ও সাংবাদিক সেলিম আহমেদ প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন অংশগ্রহণ করেন।
একই সময়ে বাহুবল উপজেলাধীন রশিদপুর গ্যাসফিল্ডের রশিদপুর-২ ও রশিদপুর-৫ ওয়ার্কওভার কূপ এবং পেট্টলকে অকটেনে রূপান্তর জন্য ৩০০০ ব্যারেল ক্ষমতাসম্পন্ন ক্যাটালাইটিক রিফর্মিং ইউনিট (সিআরইউ) উদ্বোধন উপলক্ষ্যে রশিদপুর গ্যাসফিল্ডে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রসঙ্গতঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল ৯৭ হাজার ৪৭১ কোটি টাকা ব্যয়ে ২৪টি মন্ত্রণালয়ের ১৫৭টি প্রকল্পের আওতায় ৪৬৪৪টি অবকাঠামোর শুভ উদ্বোধন ঘোষণা করেন। এছাড়াও তিনি ১১টি জেলার ৪৩৯৭টি গৃহ হস্থান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন এবং সারাদেশে ৩২টি জেলার ৩৯৪টি উপজেলাকে ভূমিহীন গৃহহীনমুক্ত ঘোষণা করেন।


     এই বিভাগের আরো খবর