,

মাধবপুরে চা বাগান সড়কে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩ :: মালামাল উদ্ধার

স্টাফ রিপোর্টার : মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের সামনে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে ডাকাতির মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। এর আগে গত ১২ ডিসেম্বর ডাকাতির এই ঘটনা ঘটে। পরদিন মাধবপুর থানায় মামলা দায়ের হলে ঘটনার তদন্ত শুরু হয়। একইসঙ্গে ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) সিলেট র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
গ্রেপ্তার তিনজন হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আবু জাহেরের ছেলে ডাকাতদলের মূলহোতা ইমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া (৩৮), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. নাজমুল (৩১) ও আবু সাইদের ছেলে মো. হৃদয় মিয়া (২৮)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- তথ্য-প্রযুক্তির সহযোগিতায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া শহরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। ডাকাতির ঘটনায় জড়িত পলাতকদের ধরতে র‌্যাব অভিযান অব্যাহত রেখেছে। পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য গ্রেপ্তার তিনজনকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১২ ডিসেম্বর (বুধবার) রাত পৌনে ১০টা থেকে পৌনে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী তেলিয়াপাড়া চা বাগানের পাকা রাস্তার ওপর গাছ ফেলে ডাকাতি সংঘটিত হয়। ১৫/১৬ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র-শস্ত্রসহ চলন্ত গাড়ি আটকে লস্করপুর ভ্যালি চেয়ারম্যান ও ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলামের গাড়িসহ কয়েকটি গাড়ি আটকে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পরদিন ১৩ ডিসেম্বর একজন গাড়ির চালক বাদী হয়ে মাধবপুর থানায় অজ্ঞাত ১৫/১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন।


     এই বিভাগের আরো খবর