,

চোখে গুলিবিদ্ধ মাইটিভির জেলা প্রতিনিধি শুভ’র অপারেশন সম্পন্ন :: শুভ ও হামজাকে পুলিশ সুপারের আর্থিক সহায়তা

স্টাফ রিপোর্টার : সংবাদ সংগ্রহ করতে গিয়ে চোখে গুলিবিদ্ধ মাইটিভির জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ’র অপারেশন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে ঢাকার ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালে রেটিনা বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মুমিনুল ইসলাম তার চোখের অপারেশন করেন। বর্তমানে সে ওই হাসপাতালে ভর্তি রয়েছে।
এদিকে, গুলিবিদ্ধ মাইটিভির জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ ও দেশ টিভির জেলা প্রতিনিধি আমির হামজাকে আর্থিক সহায়তা করেছেন হবিগঞ্জ পুলিশ সুপার আক্তার হোসেন। সোমবার দুপুরে তিনি নিজ কার্যালয়ে নিরঞ্জন গোস্বামী শুভর স্ত্রী ও আমির হামজার হাতে এ আর্থিক অনুদান তুলে দেন। এ সময় হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারণ সম্পাদক প্রদীপ দাস সাগর উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত রোববার (১০ডিসেম্বর) দুপুরে জেলা বিএনপির মানবন্ধনকে কেন্দ্র করে পুলিশ-বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে মাইটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের সিনিয়র স্টাফ রিপোর্টার নিরঞ্জন গোস্বামী শুভ ও দেশ টিভির হবিগঞ্জ প্রতিনিধি আমির হামজা সংবাদ সংগ্রহ করতে যান। এ সময় পুলিশ-বিএনপির ঘন্টা ব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় নিরঞ্জন গোস্বামী শুভ চোখে ও আমির হামজা শরীরে গুলিবিদ্ধ হন। তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিরঞ্জন গোস্বামী শুভকে ঢাকায় প্রেরণ করেন।


     এই বিভাগের আরো খবর