,

লাখাইয়ে শিক্ষার্থীদের মাঝে বস্ত্র ও উপকরণ বিতরণ

কামরুল হাসান সুজন, লাখাই : লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন পরিচালিত চেতনা স্কুল-২ এর শিক্ষার্থীদের মাঝে মাধবপুর উপজেলা পশ্চিম মাধবপুরের সৌদি প্রাবাসী এর স্ত্রী মানবিক জেবুন্নেছা জেবু নিজস্ব অর্থায়নে পোষাক ও শিক্ষা উপকরণ খাতা- কলম এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার ২ নম্বর মোড়াকরি ইউনিয়নের মোড়াকরি পূর্ব গ্রামস্থ চেতনা স্কুল-২ এর শিক্ষার্থীদের মাঝে বস্ত্র ও উপকরণ বিতরণ অনুষ্ঠান পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ও লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেবুন্নেসা জেবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন সংবাদ মাধ্যম পুবের আলোর সম্পাদক আরিফুল ইসলাম সুমন, পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ইয়াকুব হাসান অন্তর ও কামরুল হাসান সুজন। স্বাগত বক্তব্য রাখেন পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শাহ নাজিমুল হক। আলোচনায় অংশ নেন পুবের আলোর কনটেন্ট ক্রিয়েটার মোঃ হানিফ ও সাংবাদিক মোঃ মাসুদ।
অনুষ্ঠানে চেতনা স্কুল এর ৩০ জন শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র ফুলহাতা গেঞ্জি ও মেয়ের জামা এবং খাতা-কলম তুলে দেন অতিথি বৃন্দ। এছাড়াও চেতনা স্কুল থেকে ৫ম শ্রেনী উত্তীর্ণ হয়ে উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়া ২ শিক্ষার্থীর প্রত্যেককে ১ হাজার ১ শত টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।


     এই বিভাগের আরো খবর