,

বাহুবলে গলায় ফাঁস দিয়ে চা কন্যার আত্মহত্যা

জুবায়ের আহমেদ,বাহুবল : বাহুবলে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে এক চা কন্যা আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকালে রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর চা বাগানে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর চা বাগানের নন্তুু চাষার স্ত্রী বৃষ্টি চাষা (২৭) দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন, বৃষ্টি চাষা শনিবার সকালে তার ৭ বছরের ছেলেকে ঘরে রেখে হঠাৎ কোথাও চলে যান। এর পর বৃষ্টির স্বামী নন্তুু চাষা ও শশুর বিনদ চাষা সহ স্থানীয় চা বাগানের শ্রমিকরা বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তার কোন সন্ধান পাননি। গতকাল রবিবার সকাল ৭টার দিকে শশুর বিনদ চাষা বাড়িতেই তাদের একটি পরিত্যক্ত ঘরে বৃষ্টিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এসময় শশুর বিনদ চাষা শোর-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে বৃষ্টিকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখেন।
পরে স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল শুক্ল বৌদ্ধ বাহুবল মডেল থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল মাহমুদ এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে বৃষ্টি চাষার লাশ উদ্ধার করেন এবং সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়।
এ বিষয়ে যোগাযোগ করা হলে কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল মাহমুদ জানান, আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে, ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


     এই বিভাগের আরো খবর