,

লাখাইয়ে কিশোরী ধর্ষনের ঘটনায় গ্রেফতার ২

কামরুল হাসান সুজন, লাখাই : লাখাইয়ে কিশোরী ধর্ষনের অভিযোগে হেলাল মিয়া ও মীর আশ্রাফ মিয়া নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ৬ নম্বর বুল্লা ইউনিয়ন এর পূর্ব বুল্লা গ্রামের বেলু মিয়ার কন্যা নারগিস আক্তার (১৪) শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় বাড়ি যাওয়ার সময় একই গ্রামের রুবেল মিয়ার পুত্র হেলাল মিয়া (১৯), তাঁর সহযোগী মৃত মীর আব্বাসউদ্দীনের পুত্র মীর আশ্রাফ মিয়া (২০) ও উস্তার মিয়াঁর পুত্র সজীব (১৯) সুকৌশলে ভিকটিমকে ইউনিয়ন পরিষদ এর বাথরুমে নিয়ে ধর্ষন করে মোঃ হেলাল মিয়া। পরে স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে এবং থানা পুলিশে সংবাদ দেয়।
সংবাদ পেয়ে থানার ওসি মোঃ আবুল খায়ের এর নির্দেশনায় পুলিশের এসআই জালাল আহমেদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে পূর্ব বুল্লা গ্রামের হেলাল মিয়া (১৯) ও তাঁর সহযোগী মীর আশ্রাফ মিয়া (২০) কে শনিবার দিবাগত রাত সাড়ে তিন টায় গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
পরবর্তীতে ভিকটিম এর বাবা মোঃ বেলু মিয়া বাদী হয়ে ধর্ষক হেলাল মিয়া ও তাঁর সহযোগী মীর আশ্রাফ মিয়া ও সজীব মিয়া (১৯) কে আসামি করে ধর্ষন মামলা দায়ের করে। এদিকে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তরী পরীক্ষার জন্য হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল রবিবার (২৮ জানুয়ারি) জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়।


     এই বিভাগের আরো খবর