,

চুনারুঘাট সাংবাদিক ফোরামের কমিটি :: সভাপতি আলাউদ্দিন, সম্পাদক রায়হান

চুনারুঘাট প্রতিনিধি : একদল তরুণ ও মূলধারার সাংবাদিকদের নিয়ে চুনারুঘাট সাংবাদিক ফোরাম এর ২০২৪-২০২৫ সালের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে সম্প্রতি সাংবাদিক ফোরামের কার্যালয়ে সাপ্তাহিক প্রথম সবার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব কামরুল ইসলামের উপস্থিতিতে এক সভার অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক নয়া শতাব্দী’র চুনারুঘাট প্রতিনিধি খন্দকার আলাউদ্দিনকে সভাপতি ও দৈনিক বাংলা এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি রায়হান আহমেদকে সাধারণ সম্পাদক এবং আমাদের কন্ঠের আজিজুল হক নাছিরকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট চুনারুঘাট সাংবাদিক ফোরাম’র কমিটি গঠন করা হয়।
এছাড়া দৈনিক বিজয়ের প্রতিধ্বনির প্রতিনিধি শাহজাহান মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক বিবিয়ানার এসএম শওকত আলীকে সহ সভাপতি, দৈনিক বসুন্ধরা’র মীর জুবায়ের আলমকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি জসিম মিয়াকে প্রচার সম্পাদক, আলোকিত হবিগঞ্জের মো. শিরু জমাদারকে অর্থ সম্পাদক, দৈনিক সমকালের চুনারুঘাট প্রতিনিধি নুর উদ্দিন সুমনকে নির্বাহী সম্পাদক, আলোকিত হবিগঞ্জ ডট কমের বার্তা সম্পাদক সাজিদুল ইসলামকে সদস্য, দৈনিক প্রথম বাংলাদেশের সৌরভ আহমেদ শুভকে সদস্য, চুনারুঘাট নিউজ২৪.কমের সম্পাদক হাফিজ তালুকদার, দৈনিক প্রভাকরের সোহান আহমেদকে সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির মনোনীত সদস্যরা অর্পিত দায়িত্ব পালনের জন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।


     এই বিভাগের আরো খবর