,

হবিগঞ্জ-লাখাই সড়কে ৭৭৫ কোটি টাকার মেগা প্রকল্প

স্টাফ রিপোর্টার : প্রায় ৭৭৫ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক ১৮ ফুট থেকে ৩৬ ফুট প্রস্থে উন্নীত করা হবে বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল বিকেলে লাখাই উপজেলার ধর্মপুর গ্রামে ‘বাগে মদিনা গাউছিয়া আহসানিয়া জমিলা খাতুন দাখিল মাদরাসার’ উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
তিনি বলেন, প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়নসহ বলভদ্র সেতু নির্মাণের মধ্য দিয়ে ঢাকা-সিলেট সড়ক যোগাযোগে ৩৫ কিলোমিটার দূরত্ব কমেছে। ফলে এ অঞ্চল আলোকিত হয়েছে। সড়কটিতে ৭৭৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হলে সড়কটি আরও জনপ্রিয় হয়ে উঠবে এবং এ অঞ্চল আরও বেশি আলোকিত হবে।
সম্প্রতি এমপি আবু জাহির এর প্রচেষ্টায় বলভদ্র সেতু থেকে হবিগঞ্জ অংশের সড়ক নির্মাণে ৭৭৫.০২ কোটি টাকার প্রকল্প একনেক সভায় অনুমোদিত হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে মুড়িয়াউক ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুড়িয়াউক ইউপি চেয়ারম্যান নোমান মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকীল প্রমুখ।
অ্যাডভোকেট মোঃ আবু জাহির টানা চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে তাঁকে সম্মাননা স্মারক প্রদান ও পুষ্পস্তবক দিয়ে বরণ করা হয়।


     এই বিভাগের আরো খবর