,

ইমাম-মুয়াজ্জিনের জন্য আলাদা কার্ডের ব্যবস্থা করব -এমপি সুমন

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমার নির্বাচনী এলাকার মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য আলাদা কার্ডের ব্যবস্থা করব। যার মাধ্যমে ইমাম ও মুয়াজ্জিনগণ সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত সহায়তা পাবেন। যারা সত্যিকারে ইসলামের জন্য খেদমত করে যাবেন আমি শেষ রক্তবিন্দু পর্যন্ত তাদের পাশে আছি। গতকাল রোববার (১০ মার্চ) বিকেলে চুনারুঘাটে বিশ্বজয়ী কোরআনে হাফেজ বশির আহমদের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।
ব্যারিস্টার সুমন বলেন, আমি ইতিমধ্যে প্রবাসীদের জন্য আলাদা কার্ডের ব্যবস্থা করেছি, যে কার্ডের মাধ্যমে প্রবাসীর পরিবার আলাদা সুযোগ সুবিধা পাবে। সারা বাংলাদেশে কি হয় সেটা আমার দেখার বিষয় না। আমার দেখার বিষয় হলো, আমার এলাকার সকল মানুষ ভালভাবে থাকতে পারছে কিনা। তিনি বলেন, মাধবপুর চুনারুঘাটের কোন ইমাম মোয়াজ্জিন না খেয়ে থাকবে না, অন্যায়ভাবে তাদেরকে চাকরিচ্যুত করলে আমি কঠোর ব্যবস্থা নিব। আমার একটাই স্বপ্ন আমি আমার এলাকাকে বদলাতে চাই। তিনি আরো বলেন, যারা পরিবেশ নষ্ট করছে, মাদক ব্যবসা করে যুব সমাজকে ধ্বংস করছে আমি বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য মাওলানা হুছাম উদ্দিন চৌধুরী, পুলিশ সুপার আক্তার হোসেন, মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটা প্রমুখ।


     এই বিভাগের আরো খবর